বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
রাঙ্গাবালীতে জমিজমা সংক্রান্ত বিরোধীদের জেরে প্রতি পক্ষের হামলা ৪ জন আহত।

রাঙ্গাবালীতে জমিজমা সংক্রান্ত বিরোধীদের জেরে প্রতি পক্ষের হামলা ৪ জন আহত।

নিজস্ব প্রতিবেদক: পটুয়াখালী জেলার ১৯ নং রাঙ্গাবালী এলাকায় জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের চারজন আহত হয়েছে। নাসিমা বেগম (৪৫) আবুল কালাম বয়াতি (৫২) সজিব (৩০) ও শুভ (২৬)। স্থানীয়রা আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে রাঙ্গাবালী হাসপাতালে ভর্তি করে। পরে সেখানে তাদের শারীরিক অবস্থা অবনতি দেখলে গলাচিপা হাসপাতালে প্ররেণ করে।

 

গলাচিপা হাসপাতালে আহতদের শারীরিক অবস্থার আরো অবনতি দেখা দিলে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। আহত সুত্রে জানা যায় আবুল কালাম বায়াতির সাথে ২৬ শতাংশ জমি নিয়ে পার্শ্ববর্তী হাফিজুল হাওলাদার এর সাথে দীর্ঘদিন যাবৎ চলে আসছে।

 

এবং সেই বিরোধপূর্ণ জমি আব্দুল কালাম বয়াতির ভোগ দখলে রয়েছে। আর এই জমিজমা সংক্রান্ত বিরোধীদের জেরে হাফিজুল হাওলাদার গংরা বিভিন্ন সময় আবুল কালাম বয়াতির পরিবারকে প্রান মাসের হুমকি দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় গতকাল ২১ শে সেপ্টেম্বর সোমবার সকাল ১০ টায় আবুল কালাম এর ছেলে শুভ প্রতিপক্ষ হাফিজুর হাওলাদের বাড়ির সামনে থেকে যাবার পথে প্রতিপক্ষরা শুভকে ধরে বেধর মারধর শুরু করে।

 

এ সময় আহত শুভর ডাক চিৎকারে শুভর বাবা,মা ও ভাই ছাড়াতে আসলে তাদেরও মারধর শুরু করে। এ সময় হাফিজুল হাওলাদার, জুবায়ের হাওলাদার আবু তালেব, নজরুল, হাসান, হোসেন, আমিন হাসান, ইমরান, সাইফুল, জয়, লোকমান, জাহিদ, সোলেমান জাকির জয়নাল কালাম ইদ্রিস সোহাগ ও শহিদুল ধারলো দা ও লাঠি দিয়ে আবুল কালাম বয়াতি তার স্ত্রী নাসিনা বেগম ও দুই ছেলে সজীব ও শুভকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে।

 

পরে আহতরা ট্রিপল নাইনে ফোন দিয়ে পুলিশের সহযোগিতায় উদ্ধার হয়ে হাসপাতালে ভর্তি হয়। এ ঘটনার পর প্রতিপক্ষরা মামলা না দেওয়ার জন্য আহতদের বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে। বর্তমানে আহত নাসিমা বেগম ও তার ছেলে সজীব শেবাচিমে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana